রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমানের নির্বাচনী ইশতেহার ঘোষণা

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
  ০৪ জানুয়ারি ২০২৪, ১৬:৫০
ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমানের নির্বাচনী ইশতেহার ঘোষণা

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া -৩-(সদর-বিজয়নগর) আসনের স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান-(কাঁচি প্রতিক) তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি তাঁর নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। সংবাদ সম্মেলনে ফিরোজুর রহমানের পক্ষে অ্যাডভোকেট শাহ পরান ইশতেহার পাঠ করে শুনান। ইশতেহার পাঠের পর ফিরোজুর রহমান সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। ইশতেহার ঘোষণার সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হক ভ‚ইয়া, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কাউন্সিলর মোঃ ওমর ফারুক জীবন, ইউপি চেয়ারম্যান শেখ ওমর ফারুক, মোঃ কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ইশতেহারে ফিরোজুর রহমান বলেন, “গণ মানুষের ভালোবাসায়ই জয়ের মূল উৎস। স্যার নয়, ভাই হতে চাই, আমি কথায় নয় কাজে বিশ্বাসী। জনগণের ভালোবাসায় জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত মানুষের সেবায় নিজেকে উৎসর্গ রাখবো।

ইশতেহারে তিনি বলেন, “ বড় নেতা বা শাসক, স্যার হতে নয়, মানুষের অকৃত্রিম ভালোবাসায় ভাই হয়ে মানুষের পাশে থাকার, সুখ-দুঃখের সাথী হওয়ার দৃঢ় শপথে আমি প্রার্থী হয়েছি। এ সময় তিনি কাঁচি প্রতিকে ভোট প্রার্থনা করেন।

ইশতেহারে সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত ব্রাহ্মণবাড়িয়া গড়তে নানা পদক্ষেপের কথা উল্লে¬খ করা হয়। এতে জেলা সদর ও বিজয়নগর উপজেলাকে ঘিরে বিভিন্ন পরিকল্পনার কথা উল্লেখ করা হয়। ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার কথাও বলা হয় ইশতেহারে।

সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে