সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

হাটহাজারীতে নির্বাচনের ফলাফলকে প্রত্যাখ্যান করে মতবিনিময়

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ১৪:৫৭
হাটহাজারীতে নির্বাচনের ফলাফলকে প্রত্যাখ্যান করে মতবিনিময়

হাটহাজারীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফলকে প্রত্যাখ্যান করে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন স্বতন্ত্র প্রার্থী ছাত্রলীগ চবি শাখার সাবেক সভাপতি কেটলি প্রতীকের মোঃ শাহ জাহান চৌধুরী।

আজ ৮ জানুয়ারি বেলা ১২ টার দিকে তার নিজ বাড়িতে নির্বাচনে বিজয়ী প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ আওয়ামীলীগের নামধারী কিছু নেতাকর্মীর মাধ্যমে ভোট কারচুপি বিজয়ী হয়েছেন যা কখনও গ্রহনযোগ্য হতে পারেনা। বেশ কয়েকটি কেন্দ্রে তার কর্মী সমর্থকদের মারধর, কেন্দ্র দখল করে জাল ভোট প্রদান এবং নির্বাচনের ঘন্টাখানিক আগে ব্যালট নেই জানিয়ে ভোটারদের ফেরত দেন।

ইতিমধ্যে যে সব কেন্দ্রে কারচুপি হয়েছে মারধরের ঘটনা ঘটেছে সেসব উল্লেখ করে পুনরায় নির্বাচন দিতে নির্বাচন কমিশনে লিখিত আকারে অভিযোগ দিয়েছেন জানিয়ে ব্যারিস্টার আনিসকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, এভাবেই যদি কারচুপি করেন প্রভাব খাটিয়ে ভোটের বাক্স ভরাট করেন তাহলে কি দরকার ছিল নির্বাচনের নামে নাটক করার। মাননীয় প্রধানমন্ত্রী সুষ্ঠ নির্বাচনে বার বার নির্দেশনা দিয়েছেন কিন্তু সারাদেশে তা পালন করা হলেও হাটহাজারীতে অমান্য করা হয়েছে নেত্রীর নির্দেশনাকে। তিনি নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

কারচুপি করে তাকে পরাজিত দেখালেও মূলত দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালবাসা তাকে বিজয়ী করেছে। হাটহাজারীবাসীর যে কোন বিপদ আপদে তিনি পাশে থাকবেন বলে মতবিনিময়ে জানান। এ

সময় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ নুরুল আলম, শ্রমিকলীগের সভাপতি উদয় সেন, কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, পৌরসভা ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ নাজিম উদ্দিন, সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক মানিক তালুকদার, পৌরসভা নেতা মনছুর আলি, মির্জাপুর ইউনিয়ন নেতা রবিউল ইসলাম, চবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুব্রত সেন রাহুল, উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহরম আলি, উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জয়সহ এলাকার অনেকে উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে