রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শেরপুর তিন আসনে ভোটার উপস্থিতি কম হলেও অর্ধেক ভোটের ব্যবধানে নৌকা জয়ী

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ১৭:২০
শেরপুর তিন আসনে ভোটার উপস্থিতি কম হলেও অর্ধেক ভোটের ব্যবধানে নৌকা জয়ী

শেরপুর জেলার তিন আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটের উপস্থিতি কম হলেও অর্ধেক ভোটের ব্যবধানে নৌকা জয়ী হয়েছেন। ভোটের মাঠে নৌকার সাথে ট্রাকের ভোট লড়াইটা জমে উঠেছিল।

শ্রীর্বদী ও ঝিনাইগাতী উপজেলা নিয়ে গঠিত শেরপুর তিন আসনে শান্তিপ্রিয় ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে । সকালে ভোট শুরু হলে ভোটারের উপস্থিতি কম দেখা যায় বেলা বাড়ার সাথে সাথে ভোটারগণ ভোট দিতে আসে।

কয়েকটি কেন্দ্র সরজমিনে ঘুরে দেখা গেছে ভোটাররা লাইন বদ্ধ ছিল না ঠিকই ভোটারগণ ভির না করে ভোট দিয়ে কেন্দ্র ত্যাগ করেছেন বলে সাধারণ ভোটারগণ জানান।

নৌকা দলীয় প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান এ,ডি,এম শহিদুল ইসলাম ২ লাখ দুই হাজার ৪শ ৪৬ ভোট সতন্ত্র প্রার্থী ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এস,এম,এ ওয়ারেজ নাইম ট্রাক প্রতীক ৪৬ হাজার ৬শ ৭২ ভোট পায় । ৫৫ হাজার ৭শ ১০ ভোটের ব্যবধানে নৌকা প্রার্থী বিজয়ী হন ।

উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ ভূইঁয়া জানান কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তি প্রিয় ভাবে ভোট গ্রহণ কাজ শেষে বে সরকারী ভাবে উপজেলায় বিজয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে ।

বিজয়ী প্রার্থী এ,ডি,এম শহিদুল ইসলাম জানান এ বিজয় শেরপুর তিন আসনে জন নেত্রী শেখ হাসিনা শ্রীর্বদী ও ঝিনাইগাতীবাসীর বিজয় হয়েছে । এ বিজয় তাদের জন্যে উৎসর্গ করে সবার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া চান ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে