রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আলীকদম জোনের উদ্যােগে শীতবস্ত্র, আর্থিক অনুদান প্রদান

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি
  ১৫ জানুয়ারি ২০২৪, ১৭:৪২
আলীকদম জোনের উদ্যােগে শীতবস্ত্র, আর্থিক অনুদান প্রদান

পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে সোমবার (১৫ জানুয়ারি) সকালে বান্দরবানের আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক জোন ক্যান্টিন সংলগ্ন হলরুমের সামনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মোঃ শওকাতুল মোনায়েম, পিএসসি, জোন কমান্ডার, আলীকদম জোন। এ সময় প্রধান অতিথি বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে। সেই সাথে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের এবং দুঃস্থদের চিকিৎসার্থে মেডিকেল ক্যাম্প এর মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

আলীকদম জোনের আওতাধীন ২৫০টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে শিতবস্ত্র বিতরণ করা হয়। একই সাথে অত্র জোনের আওতাধীন ক্যাম্প সমূহের দায়িত্বপূর্ণ এলাকায় অসহায় ও দুস্থ ১৫০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। সর্বমোট ১,০৪,০০০.০০ (এক লক্ষ চার হাজার টাকা মাত্র) টাকার কম্বল বিতরণ করা হয়। দরিদ্র শিক্ষার্থী মোছাঃ সাদিয়া আক্তারকে পড়ার টেবিল এবং চেয়ার প্রদান করা হয়।

এছাড়াও বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক শিক্ষার্থী, গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সে ছাত্র ছাত্রীদের খাবার বিল বাবদ আর্থিক অনুদান প্রদানসহ সর্বমোট ২,৬৪,৩৫২.০০ (দুই লক্ষ বায়ান্ন হাজার তিনশত বায়ান্ন টাকা মাত্র।) টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

উল্লেখ্য যে, জোন কর্তৃক প্রতিমাসেই এসকল প্রতিষ্ঠানকে অনুরুপ অনুদান প্রদান করা হয়ে থাকে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে