সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আগৈলঝাড়ায় শীতার্তদের মধ্যে আবুল হাসানাত আবদুল্লাহ’র কম্বল বিতরণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি
  ১৬ জানুয়ারি ২০২৪, ১৪:৪৫

বরিশালের আগৈলঝাড়ায় অসহায়, দুস্থদ শীতার্তদের মধ্যে আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র নিজস্ব তহবিলের এক হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এর আগেও ২৬শ কম্বল বিতরণ করা হয়।

বরিশাল-১ আসনের এমপি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিলের এক হাজার পিচ কম্বল সোমবার বিকেলে ও রাতে দলের নেতা-কর্মী ও চেয়ারম্যাগন বিতরণ করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন জানান- অসহায়, দরিদ্র শীতার্তদের দুর্দশা লাঘবের জন্য অন্যান্য বছরের মতো এবছরও মন্ত্রী আবুল আলহাজ¦ হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে উপজেলার প্রত্যন্ত এলাকা বাটরা, আস্কর, ফেনাবাড়ি, কদমবাড়ি, রামেরবাজার, নাঘার, ঐচা গ্রামের দুঃস্থদের মধ্যে এক হাজার পিচ কম্বল বিতরণ করা হয়েছে। এর আগে সকল ইউনিয়নে দুই হাজার ৬শ পিচ কম্বল বিতরণ করা হয়।

বাটরা গ্রামে ২শ কম্বল বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার। রামের বাজারে ২শ কম্বল বিতরণে উপস্থিত ছিলেন গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল হোসেন টিটু, উপজেলা আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক নিখিল সমদ্দার,উপজেলা যুবলিগ নেতা মিরাজ মোল্লা, ইউপি সদস্য মারুফ সেরনিয়াবাত,মমতা বিশ্ব্স,মানিক সরদার,ওয়ার্ড আওয়ামি লীগ সভাপতি অরুন মজুমদার,সাধারন সম্পাদক লালমিয়া সরদার, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সরদার,মহিউদ্দিন মোল্লা মনিক, গৈলা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারন সম্পাদক শংঙ্কর বিশ্বাস,যুগ্ম সাধারন সম্পাদক জগদীশ মন্ডল ওয়ার্ড যুবলীগ সভাপতি দিপক মজুমদার,সাধারন সম্পাদক জুলহাস সরদার,আসিফ তালুকদার,সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে