সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু'র কবর জিয়ারত এবং পুষ্পমাল্য অর্পণ করলেন মণিরামপুরের নবনির্বাচিত এমপি ইয়াকুব আলী

মণিরামপুর (যশোর) প্রতিনিধি
  ১৬ জানুয়ারি ২০২৪, ১৮:২১

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর কবর জিয়ারত এবং পুষ্পমাল্য অর্পণ করেছেন যশোর—৫ (মণিরামপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাফেজ আলহাজ্ব মোঃ ইয়াকুব আলী। মঙ্গলবার দুপুরে তিনি মণিরামপুরের বীর মুক্তিযোদ্ধা এবং দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর সমাধি বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর সমাধি সৌধের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় দলীয় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান জি এম মজিদ, আওয়ামী লীগ নেতা মিকাইল হোসেন, হাসেম আলী, গৌর কুমার ঘোষ, বীরমুক্তযোদ্ধা আব্দুল জব্বার, ঝাপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক মন্টু, নেহালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম ফারুক হুসাইন, কাশিমনগর ইউনিয়নের চেয়ারম্যান তৌহিদুর রহমান, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল ইসলাম, কাউন্সিলর আদম আলী, কুদ্দুস আলী, যুবলীগ নেতা মনিরুজ্জামান মিল্টন, যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক মাজেদা খাতুন, স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাহবুবুর রহমান, ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যর নৌকা প্রতীককে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী হাফেজ আলহাজ্ব মোঃ ইয়াকুব আলী ঈগল প্রতীক নিয়ে জয়লাভ করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে