মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পরকালীন চিন্তা করে জীবন পরিচালনা করতে হবে : হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপি

ওসমাননীগর (সিলেট) প্রতিনিধি
  ২২ জানুয়ারি ২০২৪, ১৪:৫৮
পরকালীন চিন্তা করে জীবন পরিচালনা করতে হবে : হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপি

পরকালীন জবাবদিহিতার কথা চিন্তা করে ইহকালিন জীবন পরিচালনা করতে হবে। দুনিয়ার মোহে পড়ে দীনদারীকে ভুলে গেলে চলবে না। এ দুনিয়া হচ্ছে ক্ষষস্থায়ী, দুনিয়ার হকিকত আমরা জানি না। এ দুনিয়া হচ্ছে ধোকার জায়গা। এ দুনিয়ার মোহে যে পড়েছে সে দুনিয়াদার হয়ে গেছে। এ মোহ থেকে যে বেঁচে থাকতে পারছে সে আল্লাহর মায়ার বান্দায় পরিণত হয়েছে। জিন্দেগীকে আল্লাহর ওয়াস্তে চালিয়ে যান। এ দুনিয়ার এক পরীক্ষার জায়গা। যে পরীক্ষায় ঠিকতে পারছে তার জীবন সফল।

সিলেট-৫ আসনের এমপি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী ওসমানীনগরের পাঁচপাড়া মোহাম্মদীয়া ইসলামিয়া হাফিজিয়া দাখিল মাদরাসার বার্ষিক ইসলামী মহাসম্মেলন ও আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রাহ.)’র ঈসালে সাওয়াব মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালী উল্লাহ বদরুলের সভাপতিত্বে রবিবার বিকেলের উক্ত মাহফিলে বয়ান পেশ করেন, ইসলামিক ফাউন্ডেশনের গভর্ণর মাওলানা ড. কাফিল উদ্দিন সরকার সালেহী, মাওলানা সিরাজুল ইসলাম ফারুকী, মাওলানা ডা: শাফিউর রহমান, মাওলানা আব্দুল আব্দুল মুছাব্বির রাঙাপুরী, মাওলানা আব্দুল মতিন গজনভী প্রমুখ।

উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, ওসমানীনগর উপজেলা আল ইসলাহর সভাপতি মাওলানা ছদিকুর রহমান শিবলী, সায়ীদ আহমদ বহলুল।

মাহফিলের শুরুতে ওসমানীনগর উপজেলা তালামীযে ইসলামিয়ার পক্ষ থেকে প্রধান অতিথি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপিকে সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে