বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আবদুল মতিন খান আপেলের ইন্তেকাল 

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  ২৬ জানুয়ারি ২০২৪, ১৭:১৭
আবদুল মতিন খান আপেলের ইন্তেকাল 

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার উত্তর মেদিনীমণ্ডল গ্রামের সম্ভ্রান্ত খান পরিবারের সন্তান আবদুল মতিন খান আপেল (৬৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার ভোর ৩ টা ৪০ মিনিটে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মেদিনীমণ্ডল ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আবদুল মতিন খান স্থানীয়ভাবে আপেল মেম্বার হিসেবে সমধিক পরিচিত ছিলেন। তিনি মেদিনী মন্ডল আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সহ-সভাপতি ও আজীবন দাতা সদস্য ছিলেন। তিনি স্ত্রী, একমাত্র সন্তান লৌহজং প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ফৌজি হাসান খান রিকুসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। বাদ জুমা খানবাড়ি ঈদগাঁ মাঠে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। আবদুল মতিন খান আপেল সাবেক সংসদ সদস্য ইউং কমান্ডার (অব.) এম হামিদুল্লাহ খান বীর প্রতীক ও জনকণ্ঠ সম্পাদক আতিকউল্যাহ খান মাসুদের চাচাতো ভাই।

আবদুল মতিন খান আপেলের মৃত্যুতে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির (বাপসা) সাবেক সভাপতি ও বর্তমান কমিটির প্রধান উপদেষ্টা এইচএম রেজাউল করিম তুহিন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, সভ্যতার আলোর সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, মুন্সীগঞ্জের খবর সম্পাদক সোহানা তাহমিনা, গ্রামনগর বার্তার প্রকাশক সম্পাদক খান নজরুল ইসলাম হান্নান, সম্পাদক অলক কুমার মিত্র, আন্তর্জাতিক মানবাধিকার আইন সহায়তাকারী সংস্হার মুন্সীগঞ্জ জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আবু নাসের খান, বিক্রমপুর রিপোটার্স ইউনিটি, লৌহজং প্রেস ক্লাবসহ বিশিষ্ট জনেরা শোক জানিয়েছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে