রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কাপাসিয়ায় কওমি মাদরাসার কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান 

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
  ২৮ জানুয়ারি ২০২৪, ১৬:০৭
কাপাসিয়ায় কওমি মাদরাসার কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান 

গাজীপুরের কাপাসিয়ায় বিবি হারেছা বেগম দাতব্য সংস্থার উদ্যোগে তানযীমুল মাদারিসিল কওমিয়্যাহ মাদরাসার কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে কাপাসিয়া মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তানযীমুল মাদারিসিল কওমিয়্যাহ চেয়ারম্যান অধ্যক্ষ মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান।

বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, প্রধান উপদেষ্টা আল্লামা আব্দুস সবুর, হযরত মাওরানা আব্দুস সালাম, হযরত মাওলানা মুর্শিদুর রহমান, হযরত মাওলানা ওয়ালিয়ুল্লাহ, হযরত মাওলানা মুফতি নিজামুদ্দীন, হযরত মাওলানা মুজিবুর রহমান প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান বলেন, বিবি হারেছা বেগম দাতব্য সংস্থা মানব কল্যানে মাদ্রাসার কল্যানে কাজ করছেন।

দেখা গেছে, কওমী মাদরাসার ছাত্ররাও খুব সুন্দর ভাবে আদব কায়দা মেনে চলে, মুরুব্বীদের ছালাম দেন। তিনি বলেন, মাদরাসাগুলোর অবকাঠামো সুন্দর নয়, পরিবেশ গত ভাবে সুন্দর নয়। কোরানের শিক্ষালয়ের পরিবেশ যাতে সুন্দর হয় সে ব্যাপারে সকলকে খেয়াল রাখতে পরামর্শ দেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমী মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন। কওমী মাদ্রাসার শিক্ষাকে প্রসারের লক্ষে কাজ করে যাচ্ছেন। কওমী মাদ্রসার অবকাঠানো ও পরিবেশগত দিক যাতে সুন্দর হয় সে জন্য প্রধানমন্ত্রীর কাছে তিনি দাবী জানান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে