বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বাবুগঞ্জ আওয়ামী লীগ সভাপতি'র ৬ ইউনিয়নে কম্বল বিতরণ 

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৪, ১৫:৫৩
বাবুগঞ্জ আওয়ামী লীগ সভাপতি'র ৬ ইউনিয়নে কম্বল বিতরণ 

প্রতিবছরের ন্যায় এবারেও বরিশালের বাবুগঞ্জ উপজেলার ৬ টি ইউনিয়নে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস.এম খালেদ হোসেন স্বপন। গত ১ সপ্তাহ ধরে উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর, কেদারপুর, চাঁদপাশাশা মাধবপাশা, দেহেরগতি ও রহমতপুর ইউনিয়নে গিয়ে তৃনমুল পর্যায়ের নেতা কর্মীদের সাথে নিয়ে কম্বল বিতরণ করেন এই কর্মীবান্ধব নেতা।

গতকাল উপজেলার চাঁদপাশা ইউনিয়ের ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ওই শীতবস্ত্র বিতরণের মাধ্যমে ৬ ইউনিয়নে কম্বল বিতরণ কর্মসূচির সমাপ্ত করা হয়।

এসময় চাঁদপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহকারী অধ্যাপক ইসমাইল হোসেন বলেন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম খালেদ হোসেন স্বপন ভাই একজন কর্মীবান্ধব নেতা। তিনি প্রতিবছর প্রত্যেক ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের অসহায় দরিদ্র মানুষের জন্য শীতবস্ত্র নিয়ে আসেন। এছাড়া তিনি ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের খোঁজ খবর রাখেন এবং বিপদে আপদে আগলে রাখেন। সংগঠনের শক্তিশালী করতে তার ত্যাগ স্মরণীয়।

শীতবস্ত্র বিতরণকালে তার সাথে উপস্থিত ছিলেন প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এছাড়া সকল ইউনিয়নের সংখ্যাগরিষ্ঠ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে