শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দৌলতপুরে অবৈধ ৭ টি ড্রেজার ২০ হাজার ফিট পাইপ অকেজো

দৌলতপুর(মানিকগঞ্জ) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৪, ১৮:২৫
আপডেট  : ৩০ জানুয়ারি ২০২৪, ২০:৫১
দৌলতপুরে অবৈধ ৭ টি ড্রেজার ২০ হাজার ফিট পাইপ অকেজো

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার যমুনা নদীর শাখা ধলেশ^রী নদীতে খলসী ইউনিয়নের বিনোদপুর,রৌহা,বিষ্ণু পুর,খলসীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ৭ টি ড্রেজার ও ২০ হাজার ফিট পাইপ অকেজো করেছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন এর ভ্রাম্যমান আদালত ।

আজ (৩০ জানুয়ারি) মঙ্গলবার সকাল থেকে দিন ব্যাপি দৌলতপুর উপজেলার খলশি ইউনিয়নের ঐসব এলাকায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত ।

এবিষয়ে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দিন ব্যাপি দৌলতপুর উপজেলার খলসী ইউনিয়নের এই অভিযান পরিচালনা করা হয় । অবৈধ ড্রেজার মালিকদের কাউকে পাওয়া যায়নি । অবৈধ ৭ টি ড্রেজার ও ২০ হাজার ফিট পাইপ অকেজো করা হয়েছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: আশিকুর রহমান চৌধুরী বলেন, আজ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন এর নেতৃত্বে খলসী ইউনিয়নের বিভিন্ন, এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ৭ টি ড্রেজার ও ২০ হাজার ফিট পাইপ অকেজো করা হয় । অবৈধ ড্রোজারের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে । অবৈধ ড্রেজর চলে এমন তথ্য দিলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করা হবে । দৌলতপুর উপজেলাকে পর্যায়ক্রমে ড্রেজার মুক্ত করা হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে