শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পূর্বধলা উপজেলা চেয়ারম্যান সুজনের হ্যাট্রিক চান্স

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা
  ৩০ জানুয়ারি ২০২৪, ১৯:৫৯
পূর্বধলা উপজেলা চেয়ারম্যান সুজনের হ্যাট্রিক চান্স

নেত্রকোনার পূর্বধলা উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন রয়েছেন হ্যাট্রিক চান্সে। টানা তৃতীয়বারের মত উপজেলা চেয়ারম্যান পদে জয়লাভের লক্ষ্যে চেয়ারম্যান প্রার্থী সুজন নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এলাকায় নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

জানা গেছে, পূর্বধলা উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন ২০১৪ সালের নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হিসেবে ১০ হাজার ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থীকে পরাজিত করে প্রথম দফায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

নির্বাচনে জয়লাভের পর এলাকার উন্নয়ন ও রাজনৈতিক কর্মকান্ডের সফলতায় ২০১৯ সালের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে ৩৫ হাজার ভোটের ব্যবধানে সাবেক সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতিক এমপির প্রকাশ্যে সমর্থনপুষ্ট প্রার্থীকে পরাজিত করে টানা দ্বীতিয়বারের মত উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাহিদুল ইসলাম সুজন।

জাহিদুল ইসলাম সুজন ২০১২ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত পূর্বধলা উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং ২০১৮ সাল থেকে অদ্যাবধি উপজেলা যুবলীগের সফল সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন ব্যাক্তিগত তহবিল হতে প্রতিমাসে এক থেকে দেড় হাজার দরিদ্র ও অসহায় জনগনকে চিকিৎসা সহায়তা, নির্বাচনী এলাকায় ২ হাজার শিক্ষার্থীকে ফরম ফিলাপে আর্থিক সহায়তাসহ একশ দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে উচ্চ শিক্ষা অর্জনে আর্থিক সহায়তা, এলাকার ৩’শ মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

করোনাকালীন সময়ে ভয় উপেক্ষা করে উপজেলা চেয়ারম্যান সুজনের নেতৃত্বে গ্রামে গ্রামে জনসচেতনতা সৃষ্টি, মাইকিং, লিফলেট ও ৫০ হাজার হ্যান্ডস্যানিটাইজার বিতরন করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্রয়োজনের ভিত্তিতে নিয়মিত বাঁধ নির্মান, রাস্তা সংস্কার ও জলাবদ্ধতা নিরসনে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।

পূর্বধলা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, এলাকাবাসীর ভোটে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়ন ও সরকারের উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে আমি নিরলসভাবে কাজ করেছি। সকলের সহযোগিতায় টানা তৃতীয়বার নির্বাচিত হলে পূর্বধলা উপজেলাকে আমি স্মাট উপজেলায় পরিনত করব।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে