সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

তাড়শে ট্রিপল মার্ডারের রহস্য উন্মোচন, কিলার ভাগ্নে রাজিব আটক

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৮:১৪

সিরাজগঞ্জের তাড়াশে আলোচিত ট্রিপল মার্ডারের রহস্য উন্মোচন। ঘাতক আপন ভাগিনা। মঙ্গলবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক আপন বোনের ছেলে রাজিব ভৌমিক (৩৫) এ লোমহর্ষক হত্যা কাণ্ড ঘটিয়েছেন।

মামা বিকাশ সরকারের সঙ্গে মোটা অঙ্কের অর্থের লেনদেনের কারণে তিনি এ হত্যাকাণ্ড ঘটায় বলে পুলিশের কাছে স্বীকারাক্তি মূলক জবানবন্দি দেয়। বুধবার বিকালে সিরাজগঞ্জ জেলা পুলিশ কার্যালয়ে প্রেস ব্রিফিং এ সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আরিফুল ইসলাম মন্ডল জানান, মামা, মামী ও মামাতো বোন তিনটি হত্যাকাণ্ড খুনি ভাগ্নে রাজিব ভৌমিক একাই ঘটায়।

উল্লেখ্য গত মঙ্গলবার ভোরে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর শহরের বারোয়ারী বটতলা এলাকায় নিজ বাড়ি থেকে একই পরিবারের বিকাশ সরকার, স্ত্রী স্বর্ণা সরকার ও তাদের একমাত্র

মেয়ে পারমিতা সরকা তুষির লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠান। রাতেই স্বর্ণা সরকারের বড় ভাই সুকমল চন্দ্র সাহা বাদী হয়ে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অপরদিকে বুধবার সকালে নিহতের শয্যাসায়িত বৃদ্ধা মা ও বড় ভাই প্রকাশ সরকারের সাথে দেখা করে সমবেদনা জানান, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কেএম হোসেন আলী হাসান,

সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মিলন কান্তি দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক মনিন্দ্র কুমার নাগ, সাংগঠনিক সম্পাদক সাগর হাওলাদার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক বিপ্লব দে, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কানু সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, তারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপযোগী উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন খান সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ আলী বিদ্যুৎ প্রমুখ।

এ সময় তাঁরা নিহতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং দ্রুত খুনিদের শনাক্ত করে খুনির দৃষ্টি মূলক শাস্তি দাবী করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে