সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

তাড়াশে তুশির হত্যাকারীর ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন 

তাড়াশ (সিরাজগঞ্জ )প্রতিনিধি
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৩

সিরাজগঞ্জের তাড়াশে দশম শ্রেণীর ছাত্রী বর্ষা সরকার তুশি ও তার মা-বাবার নৃশংস হত্যাকারী রাজিব ভৌমিকের দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় তুশির শিক্ষা প্রতিষ্ঠান তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় গেটের সামনের রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আলী আহসান, শিক্ষক মোঃ নজরুল ইসলাম, মোহাম্মদ আনিসুর রহমান, মোছাঃ রওশনারা খাতুন রঞ্জু, তুশির সহপাঠী জয়িতা, অর্পিতা, মাহিয়া মাহি, উপমাশীল, শিক্ষার্থী অন্তরা, কাকন ঘোষ প্রমুখ।

বক্তব্য প্রদান কালে সহপাঠী , শিক্ষক, শিক্ষার্থী সকলেই কান্নায় ভেঙ্গে পড়েন। সৃষ্টি হয় এক হৃদয়বিদারক দৃশ্যের। এ সময় রাস্তার দুপাশে শত শত শিক্ষার্থী হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও প্লে কার্ড হাতে নিয়ে স্লোগান দিতে থাকে।

উল্লেখ্য, গত মঙ্গলবার ভোরে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর শহরের বারোয়ারী বটতলা মহল্লার নিজ বাড়ি থেকে একই পরিবারের স্বামী বিকাশ সরকার, স্ত্রী স্বর্ণা সরকার ও তাদের মেয়ে বরষা সরকার তুশি (তিন জনের) লাশ উদ্ধার করে পুলিশ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে