সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গোয়ালন্দে বাসের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৯

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রীজ এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গোল্ডেন লাইন পরিবহনের ধাক্কায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত ব্যবসায়ী রাজবাড়ী সদর উপজেলার মুকুন্দিয়া গ্রামের মৃত মোনছের মল্লিকের ছেলে আকবর মল্লিক (৬০)। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সে দীর্ঘদিন ধরে গোয়ালন্দ বাজারে কাপড়ের ব্যবসা ও টেইলার্সের কাজ করেন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১ টার দিকে জমিদার ব্রীজ এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

গোল্ডেন লাইন পরিবহনে থাকা এক যাত্রী বিল্লাল হোসেন জানান, পরিবহনের চালক মোবাইলে কথা বলার পাশাপাশি খুব দ্রুতগতিতে চালাচ্ছিলেন। তাকে আমিসহ অনেক যাত্রী বারবার গাড়ির গতি কমানোর জন্য অনুরোধ হয় এবং চলন্ত অবস্থায় মোবাইলে কথা না বলার জন্য বারণ করা হয়। তিনি আমাদের কথার কোন কর্ণপাত করেননি। এরই মধ্যে জমিদার ব্রিজ এলাকায় আসলে বিকট শব্দ শুনতে পাই। চালক গাড়িটি না থামিয়ে চালাতে থাকলে গোয়ালন্দ বাসট্যান্ড এলাকায় পৌঁছালে পুলিশ গাড়িটিকে গতিরোধ করে গাড়ীটিকে আটক করে। মুহুর্তেই সবার চোখ ফাকি দিয়ে চালক ও হেলপার দুজনেই দ্রুত পালিয়ে যায়।

ঘটনা স্থলের দাঁড়িয়ে থাকা এক প্রত্যক্ষদর্শী আমজাদ প্রামানিক জানান, আমি অটোরিকশার জন্য মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলাম। তখন দেখি ওই ব্যবসায়ী গোয়ালন্দ থেকে মহাসড়কের এক পাশ দিয়ে বাইসাইকেল চালিয়ে আসছে। এমন সময় অপর দিক থেকে আসা বাসটি হঠাৎ করে তাকে দ্রুত গতিতে এসে ধাক্কা দেয়। সে তখনই বাইসাইকেলটি নিয়ে রাস্তার পাশে পড়ে যায়। তখন আমিসহ আশপাশের লোকজন তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাই এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে রাজবাড়ী আলাদীপুর হাইওয়ে থানার এসআই এম আল মাহমুদ বলেন, আমরা পরিবহন টিকে আটক করেছি। তবে চালক ও সহকারী দু'জনেই পলাতক। মরদেহটি সুরাতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে