বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সোনাগাজীতে কারাবন্দি দুই ইউপি সদস্যের মুক্তির দাবিতে মানববন্ধন 

ফেনী প্রতিনিধি
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২৩
সোনাগাজীতে কারাবন্দি দুই ইউপি সদস্যের মুক্তির দাবিতে মানববন্ধন 

ফেনীর সোনাগাজীতে একটি মোটরসাইকেল চুরির মামলায় কারাবন্দি দু'ই ইউপি সদস্যে আলী আশ্রাফ সোহেল ও গোলাম কিবরিয়া শামীমের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রোববার বিকালে নবাবপুর ইউনিয়নের রঘুনাথপুর বাজারে স্থানীয় আ.লীগ, সহযোগি সংগঠন ও সর্বস্তরের জনতার উদ্যেগে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। ৯নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বলির সভাপতিত্বে ও নবাবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলুল হক সাহাবের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন নবাবপুর ইউপির সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আ.লীগের সভাপতি দেলোয়ার হোসেন, ফেনী জেলা ছাত্রলীগের সহসভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন, নবাবপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্ছু, ওয়ার্ড আ.লীগের সভাপতি জামাল উদ্দিন, ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন মহিলা আ.লীগের সভানেত্রি নাজনিন আক্তার, ওয়ার্ড কৃষক লীগের সভাপতি রবিউল হক বাশু, ব্যবসায়ী মেজবাহ উদ্দিন, আবুল বশর ও রবিউল হক সওদাগর প্রমুখ। বক্তরা বলেন নবাবপুর ইউপি সদস্য আলী আশ্রাফ সোহেল একজন মুক্তিযোদ্ধার সন্তান। তিনি ইউনিয়ন যুবলীগের সহসভাপতি হিসেবে দায়ীত্ব পালন করছেন এবং আমিরাবাদ ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামীম আমিরাবাদ ইউনিয়ন আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। তারা দু'জনেই দু'বারের নির্বাচিত ইউপি সদস্য। তারা মোটরসাইকেল চুরির ঘটনায় জড়িত নাই। তারা রাজনৈতিক প্রতিহংসার শিকার হয়ে মিথ্যা মামলা কারাবন্দি হয়েছেন। তাই তাদের মুক্তি দাবি করেছেন। তারা গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ফেনীর সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট আদালতে জামিনের জন্য প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে ফেনীর কারাগারে প্রেরণ করেন।

উল্লেখ্য; ২০২২ সালের ২৩ অক্টোবর দুপুরে রাকিব প্লাজার ব্যবসায়ী গাজী নোমানের ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি হয়। এ ঘটনায় গাজী নোমান বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দেন। পিবিআই তদন্ত করে প্রতিবেদন দাখিল করলে বাদী নারাজি দেন। পরবর্তীতে সোনাগাজী মডেল থানার পুলিশকে তদন্তের আদেশ দেন। পুলিশ দু'ইউপি সদস্য সহ চারজনের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন। আদালত চার আসামির বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করলে দু' ইউপি সদস্য আত্মসমাপর্ণ করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে