সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চিরিরবন্দরে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন দাসের কর্মী সভা অনুষ্ঠিত

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩৯

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে দিনাজপুর চিরিরবন্দর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সুমন দাসের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

গতাকাল রোববার(১১ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে উপজেলার অমরপুর ইউনিয়নের কারেঙ্গাতলি বাজারে প্রাইমারি স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। কর্মীসভায় অমরপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান পদপ্রর্থী সুমন দাস ,বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন, অমরপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ আহ্বায়ক ইমরান সরকার, যুগ্ম আহ্বায়ক মাহফুজ সরকার মুন্না , সমাজসেবক মুকুল হোসেন কাজী, দুই নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আবেদুর রহমান ,ছয় নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামু ।

প্রধান অতিথির বক্তবে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুমন দাস বলেন, আমি উপজেলা যুবলীগের সভাপতি হওয়ার পর থেকে আমার উপজেলার সাধারন মানুষের পাশে থেকেছি,তাদের বিপদে আপদে সহযোগীতার হাত বাড়িয়েছি।মসজিদ মাদ্রাসা থেকে শুরু করে বিভিন্ন প্রতিষ্ঠানে সহযোগিতা করেছি। আমার উপজেলায় প্রায় ৫ হাজার গরিব অসহায় পরিবারের মেয়ের বিয়ের সহযোগিতা করেছি। গত ২০১৮ সালে উপজেলা পরিষদ নির্বাচনে আমি অল্প কিছু ভোটে হেরেছি ।গতবার যে ভুল করেছি এবার তা করতে চাই না তাই নির্বচনি তফসিল ঘোষনার আগে থেকে উপজেলার প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়নে কর্মীদের নিয়ে প্রচারনায় নেমেছি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে