সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নাঙ্গলকোটে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১১
নাঙ্গলকোটে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

কুমিল্লার নাঙ্গলকোটের মডেল মহিলা কলেজের সহকারি অধ্যাপক নজির আহাম্মদ মজুমদারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন, মডেল মহিলা কলেজের গভর্নিংবডি, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা।

মঙ্গলবার নাঙ্গলকোট-খিলা সড়কের কলেজ গেটে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ সালাহউদ্দীন ভূঁইয়া, সহকারি অধ্যাপক সেলিনা আক্তার, মোহাম্মদ মনিরুজ্জামান, হুসনেয়ারা আক্তার, শিক্ষার্থী ফাহিমা ও মীম প্রমুখ।

বক্তারা, শিক্ষকের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদানের দাবি জানান।

মানববন্ধন শেষে শিক্ষক ও শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জের (ওসি) নিকট দোষীদের শাস্তির দাবিতে লিখিত অভিযোগ দায়ের করেন।

উল্লেখ্য, কলেজ শিক্ষক নজির আহাম্মদ মজুমদার গত ৪ ফ্রেব্রুয়ারি কলেজ শেষে তার গ্রামের বাড়ি উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের কুকুরিখিল গ্রামের বাড়িতে গেলে একই গ্রামের শাহআলমের ছেলে কবির ও তার লোকজন পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্দেশ্যে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অতর্কিতভাবে তার উপর হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়।

এছাড়া সন্ত্রাসীদের হামলায় তার ভাই ফয়েজ আহম্মদও আহত হয়। এব্যাপারে নজির আহাম্মদ ও তার ভাই ফয়েজ আহাম্মদ থানায় লিখিত অভিযোগ ও কুমিল্লার আদালতে মামলা দায়ের করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে