সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ধুনটে যুবলীগ সভাপতির লাখ টাকা হাতিয়ে নিল প্রতারক

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৬

বগুড়ার ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি ফোন নম্বর ক্লোন করে ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমানের কাছ থেকে ২ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। এতে প্রতারণার শিকার হয়ে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই যুবলীগ নেতা।

এবিষয়ে ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান বলেন, গত ১২ ফেব্রুয়ারী বিকাল ৩টা ১৩ মিনিটে ধুনট ইউএনও’র সরকারি নম্বর থেকে আমার কাছে কল আসে এবং বলে যে, আমার সরকারি নম্বরে কথা বললে কল রেকর্ড হয়। এই বলে তখন ব্যক্তিগত তিনটি ফোন নম্বর দিয়ে বলে আমার ১ লাখ টাকা বিশেষ প্রয়োজন। তখন আমি সরল বিশ^াসে বিভিন্ন নম্বরে প্রায় ২ লাখ বিকাশ ও নগদের মাধ্যমে দেই। পরবর্তীতে আমার কাছে আরো ৫০ হাজার চাইলে তখন সন্দেহ হয়। পরবর্তীতে আমি ইউএন’র কাছে গিয়ে জানতে পারি তার ফোন নম্বর ক্লোন করে প্রতারক চক্র আমার কাছ থেকে টাকাগুলো হাতিয়ে নিয়েছেন।

এবিষয়ে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: আশিক খান বলেন, একটি প্রতারক চক্র সরকারি বিভিন্ন দপ্তরের ফোন নাম্বার ক্লোন করে প্রতারনা করে যাচ্ছে। এসব প্রতারক চক্রকে ধরতে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছে।

তবে এবিষয়ে ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম বলেন, পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সহযোগিতায় অভিযোগটি তদন্ত করা হচ্ছে। দ্রুত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে