বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নেছরাবাদে ৪ টি ট্রলার জব্দ, গ্রেফতার ১

নেছরাবাদ (স্বরূপকাঠি) প্রতিনিধি
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৭
নেছরাবাদে ৪ টি ট্রলার জব্দ, গ্রেফতার ১

নেছরাবাদ উপজেলার পাটিকেল বাড়ি পুলিশ ফাঁড়ি গতকাল গোপন সংবাদের ভিত্তিতে দৈহারি ইউনিয়নের গনকপাড়া স্টীল ব্রীজের নিচে রঙ্গলাল সুতারের বাড়ির পূর্ব পাশ সংলগ্ন খাল পাড়ে ট্রলার চুরির কতিপয় ব্যক্তি চোরাই ট্রলার ক্রয়- বিক্রয় করিতেছে।

এই সংবাদ যাচাই ও উধ্বর্তন কর্তৃপক্ষকে মোবাইল ফোনে অবহিত করে ৫:১০ মিনিটে ঘটনাস্থলে পৌছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাই কারবারিরা দৌড়ে পালানোর চেষ্টা কালে এস আই ওয়ালিদ ও তার সঙ্গীরা ১ জনকে গ্রেফতার করতে সক্ষম হন, বাকিরা পালিয়ে যায়।

চোর চক্রের কাছ থেকে মার্জিয়া প্লাস নামে ১ টি ট্রলার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা। এই চক্র দীর্ঘদিন ধরে চোরাই ট্রলার ক্রয় বিক্রয়ের বানিজ্য করে আসছিল।

উপস্থিত সাক্ষী মোঃ ইসমাইল শেখ (৫৫), পিতা -মৃত আঃ হামিদ শেখ, সাং চিলতলা, তাপস হালদার (৩৯), পিতা- শ্রী কৃষ্ণ কান্ত হালদার, সাং গনকপাড় এ ছাড়াও আরো লোকজনের সম্মুখে গ্রেফতারকৃত চোর চক্রের একজন সদস্য সাইদুল রহমান (৪৫), পিতা - আঃ রশিদ বেপারী, সাং সোহাগদল, কে জিজ্ঞাসাবাদ করলে সে আরেক জন চোর চক্রের সদস্য আইউব সরদার (৩০), পিতা- আশ্রাব আলী সরদার এর নাম প্রকাশ করে।

এ ঘটনায় এস আই ওয়ালিদ নেছরাবাদ থানায় একটি এজাহার দায়ের করেন এবং আজ সকাল ১১ টায় নেছরাবাদ থানার অফিসার ইনচার্জ না থাকায় তদন্ত অফিসার মোঃ শাহিন, আসামি সাইদুল রহমান কে সাংবাদিকদের সামনে উপস্থিত ও তথ্য প্রদান শেষে পিরোজপুর কোর্টৈ চালান দেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে