বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রমজানে কোনো পণ্যের সংকট হবে না: বাণিজ্য প্রতিমন্ত্রী

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১৬
রমজানে কোনো পণ্যের সংকট হবে না: বাণিজ্য প্রতিমন্ত্রী

আগামী রমজান উপলক্ষে কোনো পণ্যেরই কোনো সংকট হবে না জানিয়ে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের যথেষ্ট আমদানি রয়েছে। তা যদি নিরবিচ্ছিন্নভাবে ভোক্তার নিকট সরবরাহ করা যায় তাহলে কোনো ব্যক্তি কোনো কারসাজি করতে পারবে না । ভোক্তার নিকট যাতে নিরিবিচ্ছনভাবে পণ্য সরবরাহ করা যায় সেই লক্ষে কাজ করা হচ্ছে।

তিনি বলেন, চলতি সপ্তাহেই তেলসহ চারটি পণ্যের নতুন দাম নির্ধারণ করা হবে যাতে ভোক্তা যৌক্তিক মূল্যে পণ্য কিনতে পারে।

প্রতিমন্ত্রী বলেন, ভারত পিয়াজ ও চিনি দিতে রাজি হয়েছেন। এছাড়া ভারত সহ বিভিন্ন দেশ থেকে ব্যাপকভাবে পণ্য আমদানি করার আলোচনা করা হচ্ছে।

শুক্রবার টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন ।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, ইতোমধ্যে দেশে প্রায় এক কোটি পরিবারের মধ্যে টিসিবি পণ্যের কার্ড বিতরণ হয়েছে । রমজান মাসে টিসিবি পণ্য মানুষ যাতে দুইবার পেতে পারে সে লক্ষে কাজ করা হচ্ছে ।

এসময় দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার ফজলুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর (পিএস) একান্ত উপ-সচিব রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, ভাইস চেয়ারম্যান এহসানুল হক সুমন , মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা আক্তার , সদর ইউপি চেয়ারম্যান মাসুদুজ্জামান খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান খান চঞ্চল প্রমুখ ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে