সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মাতৃভাষা দিবসে মানিকছড়িতে ওয়ালটনের পণ্য প্রদর্শন ও প্রতিযোগিতা অনুষ্ঠিত

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:০৭
আপডেট  : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:০৮

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়িতে অমর একুশে পণ্য প্রদর্শনী, শিশু কিশোর প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টা থেকে ওয়ালটন প্লাজা মানিকছড়ি শাখার আয়োজনে মানিকছড়ি ইংলিশ স্কুলে এই আনুষ্ঠানিকতা শুরু হয়।

ওয়ালটন প্লাজা মানিকছড়ি শাখার ব্যবস্থাপক নজরুল ইসলামের পরিচালনায় পণ্য প্রদর্শনীর অংশ হিসেবে লেপটপ, মোবাইল ও ট্যাবসহ নিত্যপ্রয়োজনীয় নানা ডিজিটাল পণ্য সামগ্রী প্রদর্শন করা হয়। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্পৃক্ত বিশেষ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে নির্ধারিত প্রশ্নোত্তরের মাধ্যমে ৩টি ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ বিষয়ে ওয়ালটন প্লাজা মানিকছড়ি শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে সবচেয়ে বেশি ভূমিকা রাখছে কম্পিউটার সংশ্লিষ্ট আধুনিক ও ডিজিটাল প্রযুক্তি সমূহ। তাই শিক্ষার্থীদের এসকল ডিজিটাল পণ্য সামগ্রীর সাথে পরিচিত ও এর ব্যবহার বিষয়ে ধারনা প্রদান এবং ওয়ালটনের ডিজিটাল পণ্য সামগ্রী সাশ্রয়ী মূল্যে ও বিশেষ সুবিধায় গ্রাহকের কাছে পৌছে দিতেই আমাদের এই আয়োজন। পাশাপাশি শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য রয়েছে সুদবিহীন ১২ মাসের কিস্তিতে ডিজিটাল পণ্য ক্রয়ের বিশেষ সুবিধা'।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে