সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মহান ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দাগনভূঞায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৮

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফেনীর দাগনভূঞা উপজেলা প্রশাসনের আয়োজনে ভাষা শহীদ আবদুস সালাম গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘর প্রাঁঙ্গণে ২১শে ফেব্রুয়ারী বুধবার ১১ ঘটিকায় আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার এর সভাপতিত্বে ও উপজেলা আইসিটি অফিসার মহসিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ৩ আসনের সংসদ সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবেদিতা চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পুলিশ সুপার জাকির হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন, পৌর মেয়র ওমর ফারুক খাঁন, ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সি, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা সিদ্দিকি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেরাজ শারবীন, দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ আবুল হাসিম।

উক্ত অনুষ্ঠানে ভাষা শহীদ আবদুস সালামের পরিবার, সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজ উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারকারীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে