সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

হিলি বন্দর, চেকপোস্ট পরিদর্শনে ভারতের সহকারী হাই কমিশনার

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৫

দিনাজপুরের হাকিমপুরে বাংলাদেশ-ভারত সীমান্ত, হিলি স্থলবন্দর এবং ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের সহকারী হাই কমিশনার মনোজ কুমার। এসময় তিনি বাংলাদেশের সীমান্ত রক্ষী বাহিনী (বিজিবি) ভারতের সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) সদস্যের সঙ্গে সৌজন্য সাক্ষাৎসহ দুই দেশের আমদানি-রপ্তানি কারকদের সাথে মতবিনিময় করেন।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ভারতের সহকারী হাইকমিশনার হাকিমপুরে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন ও উপজেলা নির্বাহী অফিসার অমিত রায়।

রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার বলেন, ভৌগোলিক কারণে ব্যবসা-বানিজ্যের ক্ষেত্রে আমাদের কাছে হিলি স্থলবন্দর গুরুত্বপূর্ন হয়ে উঠছে। বর্তমানে বাংলাদেশ ও ভারতের মধ্যে আমদানি-রপ্তানিতে যেসব বাঁধা রয়েছে তা অচিরেই সমাধান করা হবে। এছাড়াও ভিসা জটিলতার সমাধান দ্রুত করা হবে।

এসময় অন্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত ও হাকিমপুর থানার (ওসি তদন্ত) এসএম জাহাঙ্গীর আলম, প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে