সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

নাজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশসহ আহত ৪

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১৩:৫৩

পিরোজপুরের নাজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশ অফিসার সহ ৪ জন আহত হয়েছে। আহত পুলিশ অফিসার নাজিরপুর থানার এ এস আই মোঃ মোশারেফ হোসেন (৪৮), এছাড়া আলামিন শেখ (৩৫), কামাল শেখ (৩০), জুয়েল শেখ (১৮)।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় উপজেলার সদর ইউনিয়নের নাজিরপুর টু ঢাকা মহাসড়ক সংলগ্ন পাতিলাখালী নামক স্থানে।

আহত হলেন- আল-আমিন শেখ ও কামাল শেখ ওই এলাকার মৃত আলী শেখ এর পুত্র এবং জুয়েল শেখ একই এলাকার আব্দুর রহমান শেখ এর পুত্র।

আহত আল-আমীনের মা মিনারা বেগম জানান, একই এলাকার পার্শ্ববর্তী বাড়ীর লুৎফার রহমানের সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলছে। সেই বিরোধের জেড় ধরেই লুৎফার ও তার দুই ছেলে মোঃ সাইফুল ইসলাম চঞ্চল ও শিপন’দের সাথে সামান্য কথার কাটাকাটির কারনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় পথিমধ্যে পুলিশ অফিসার মোশারেফ হোসেন উপস্থিত হয়ে ঘটনা নিয়ন্ত্রন করতে গেলে তিনিও গুরুত্বর আহত হন। আমার দুই ছেলেকে নাজিরপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করেছেন।

অপরদিকে সাইফুল ইসলামের স্ত্রী দিথি আক্তার (২৫) জানান, আমার শ্বশুর লুৎফার রহমান,আমাদের ধান রোপনকৃত জমি দেখতে গেলে, কামালসহ আরো দুই তিন জন জমির আইলে বসে গাঁজা সেবন করতে দেখে নিষেধ করলে তার উপর ক্ষিপ্ত হওয়ার একপর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত ডা. মুনিরা জানান, পুলিশ অফিসার সহ ৩ জনই গুরুত্বর আহত হয়েছে, একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠান হয়েছে। গুরুত্বর আহত পুলিশ অফিসার চোখে ইঞ্জুরি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী এক জনের মাথায় মারাত্বক যখম হওয়ায় এবং অন্য জনের পা ভেঙ্গে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জিয়াউদ্দিন জানান, পুলিশ অফিসার পথিমধ্যে সংঘর্ষের ঘটনা দেখে নিয়ন্ত্রণ করতে গিয়ে আহত হয়েছেন। এবিষয়ে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ পাওয়া যায় নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে