সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কালাইয়ে ধানের বীজতলা থেকে লাশ উদ্ধার   

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৪, ১৪:১১
ফাইল ছবি

জয়পুরহাটের কালাইয়ে ধানের বীজতলা থেকে আব্দুর রহমান (৫০) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার লকইড় গ্রামের বাউলাগাড়ী পুকুর সংলগ্ন একটি ধানের বীজতলা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রহমান কালাই উপজেলার পুনট ইউনিয়নের নান্দাইল গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে। আব্দুর রহমান এক ছেলে ও এক মেয়ের বাবা।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'আব্দুর রহমানের যক্ষা এবং এ্যাজমা রোগ ছিল। তাছাড়া তিনি ছিলেন একজন মাদকসেবি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে- রাতের কোন এক সময় শারীরিকভাবে অসুস্থতার কারণে তিনি ওই ধানের বীজতলায় মারা গেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে কালাই থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আব্দুর রহমানের ছেলে রনি মণ্ডল বলেন, 'আমার বাবার যক্ষা এবং এ্যাজমা (শ্বাসকষ্ট) রোগ ছিল। তাছাড়া তিনি মাদকাসক্তও ছিলেন।

আমি স্থানীয় একটি আলুর হিমাগারে কাজ করি। মঙ্গলবার সন্ধ্যায় যথারীতি তিনি বাড়ি থেকে বাইরে চলে যান। আমি আলুর হিমাগারে কাজ করেতে যাই। কাজ শেষে রাত তিনটার দিকে বাড়িতে ফিরে ঘুমিয়ে পড়ি। বাবা বাড়িতে নেই জানতাম না। তাঁর মৃত্যুর খবর সকালে গ্রামবাসীর মারফত জানতে পারি। তারপর পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা ২৫০ শয্যা বিশিষ্ট জয়পুরহাট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়ে দেন।

এলাকাবাসী ও স্বজনদের বরাত দিয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী জানান,

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে