রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বানিয়াচংয়ে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

বানিয়াচং প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২৪, ১৮:০২
বানিয়াচংয়ে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ উদযাপন উপলক্ষে হবিগঞ্জের বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রশাসন, ছাত্র-ছাত্রী ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

মেধা বিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দের সঞ্চালণায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, ওসি তদন্ত মোঃ আবু হানিফ, মুক্তিযোদ্ধা মোঃ মঞ্জিল মিয়া, চেয়ারম্যান মোঃ আহাদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে