বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

উলিপুরে দেশ বাঁচাও মানুষ বাঁচাও লিফলেট বিতরণ বিএনপির

রাজীব পুর কুড়িগ্রাম প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১৫:৫১
উলিপুরে দেশ বাঁচাও মানুষ বাঁচাও লিফলেট বিতরণ বিএনপির

কুড়িগ্রাম জেলার উলিপুর বাজারে বীরদর্পে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লিফলেটে বিতরন করলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহঃ সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল খালেক ।

দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ স্লোগানে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার পৌর ১ নং ওয়ার্ডে বিএনপির নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেছে।

সরকারের পদত্যাগ ও ‘অবৈধ সংসদ’ বাতিলের দাবি করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তারা।

রবিবার (৯মার্চ দুপুরের দিকে) উলিপুর পৌরসভার ১ নং ওয়ার্ডে উপজেলা তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু জাফর সোহেল রানার নেতৃত্বে, এই লিফলেট বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা কৃষক দলের যুগ্ন আহবায়ক আবু জাফর সোহেল রানা, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হযরত আলী বিপ্লব ওয়াসি, জেলা শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি নুর আলিম নুরু, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম মইন, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক নাজমুল হুদা, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক ও রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক জিএস ফিরোজ কবীর কাজল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব খাইরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক সুলতান মমিনুল ইসলাম প্রমুখ।

লিফলেট বিতরণের সময়,বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বে মোঃ আব্দুল খালেক, বলেন অবৈধ সরকার, অবৈধ সংসদ বাতিল সহ অতি শীঘ্রই সরকারকে পদত্যাগ সহ দ্রুত নির্বাচন দিতে হবে। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে