রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে ফারুক হোসেন বেসরকারি ভাবে নির্বাচিত

মিঠাপুকুর প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ২০:০১

মিঠাপুকুর উপজেলার ০৩ নং পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের (শুন্য আসনে) জামায়াত সমর্থিত প্রার্থী মোঃ ফারুক হোসেন বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন ৬১২৯ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল ইসলাম রেজা, ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৪২১৩ ভোট।

শনিবার (৯-মার্চ) সকাল ৮ টা থেকে বিকাল-৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহন। কোন রকমের অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মূখর পরিবেশে ভোট প্রদান করেন ভোটাররা। বিকাল চারটা পর শুরু হয় ভোট গননা। এসময় কর্মী সমর্থকদের চরম উৎকন্ঠা নিয়ে কেন্দ্রের বাহিরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। পরে বিকাল সাড়ে চারটার পর থেকে বিভিন্ন কেন্দ্রের ফলাফল আসতে থাকে।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী জামায়াত সমর্থিত প্রার্থী মোঃ ফারুক হোসেন,মোটরসাইকেল প্রতীক ৬১২৯, আলহাজ্ব-রেজাউল ইসলাম (রেজা) ঘোড়া প্রতীক-৪২১৩, আলহাজ্ব-মোফাজ্জল হোসেন মধু, আনারস-৩৫২২, ফয়জার রহমান খাঁন, চশমা-১৮৫৭, আফজাল হোসেন,ঢোল মার্কা-১০৪২ এবং আব্দুস ছামাদ-রজনীগন্ধা-১৫ ভোট পেয়েছেন। মোট ৯ টি ভোট কেন্দ্রের মধ্যে ৭ টিতে ফারুক হোসেনের মোটরসাইকেল প্রতীক জয় লাভ করে। আর একটি করে রেজাউল ইসলাম রেজার ঘোড়া এবং মোফাজ্জল হোসেন মধুর আনারস জয়লাভ করে।

পরে সন্ধ্যার পর উপজেলা রিটানিং কর্মকর্তার কার্যালয় থেকে মোঃ ফারুক হোসেনকে ১৯১৬ ভোটে বেসরকারিভাবে জয়ি ঘোষণা করা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে