শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

গোসাইরহাটে সেবামূলক প্রতিষ্ঠান উদ্বোধন

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি
  ১১ মার্চ ২০২৪, ১৪:৩৭
আপডেট  : ১১ মার্চ ২০২৪, ১৪:৩৮
ছবি-যায়যায়দিন

সেবা, শিক্ষা, শান্তি এই প্রত্যয়ে শরীয়তপুরের গোসাইরহাট এ হাবিবুর রহমান রাড়ী ফাউন্ডেশন নামে একটি সেবামূলক প্রতিষ্ঠানের উদ্বোধন হয়েছে গতকাল রোববার (১০ মার্চ) সকাল ১০ টায়।

উদ্বোধনী দিনে ১০ জন প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীকে ২ হাজার টাকা করে, এতিম মাদ্রাসার ছাত্র-ছাত্রী ১০ জনকে ২ হাজার টাকা করে, ছয় জন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের কে ৫ হাজার টাকা করে এবং ১৭ জন দুঃস্থদের মাঝে ব্ল্যাক গট জাতের ছাগল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, গোসাইরহাট পৌরসভার মেয়র আব্দুল আউয়াল সরদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল রাজ্জাক পিন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য জাকির হোসেন দুলাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ আবুল খায়ের, সাবেক প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন মাস্টার, এমডি ই-লার্নিং এন্ড আর্নিং মাসুদ আলম, আমানুল্লাহ আমান লুসাই প্রমূখ।

উদ্বোধনী দিনেই একটি মেডিকেল ক্যাম্প হয় সেখানে দুস্থ রোগীদের চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার হাফিজুর রহমান এবং ডাক্তার আব্দুর রশিদ।

সভায় সভাপতিত্ব করেন হাবিবুর রহমান রাড়ী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মো. মোখলেছুর রহমান রাড়ী৷

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে