রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শ্রীমঙ্গলে সুপার ব্যাচ-৯৫ বন্ধুদের মধ্যে বিশ্বনবী’র জীবনী উপহার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
  ১১ মার্চ ২০২৪, ১৫:৫৮

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এসএসসি সুপার ব্যাচ-৯৫ বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১০ মার্চ) শ্রীমঙ্গল শহরের ১০ নং এর ডাঃ এম এ কাইয়ুম ছেলে বেলায়েত মঞ্জুর মিজানের বাসায়। ৯৫ ব্যাচ এর শিক্ষার্থী বেলায়েত মঞ্জুর মিজান শিক্ষা জীবনে যে, কোন জাত নাই, ধর্ম নাই, হিন্দু নাই, বৌদ্ধ নাই, খ্রীস্টান নাই, মুসলিম নাই সবাই সবার বন্ধু তার এক দৃষ্টান্ত রাখলেন হিন্দু ধর্মালম্বী বন্ধুদের কৃষ্ণমূর্তি ও বিপদ নাশিনী মূর্তি ও বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) জীবনী আর মুসলমান বন্ধুদের ১টি করে জায়নামাজ, টুপি ও টসবি উপহার দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্য বিনয় ভূষন রায়, সাংবাদিক বিকুল চক্রবর্তী, পোঃ মাস্টার মোঃ আব্দুল মতিন, সাংবাদিক এম এ রকিব, পংকজ গোস্বামী, প্রভাংশু সরকার, শ্যামল আচার্য্য, মোঃ সিরাজ মিয়া, মোঃ আব্দুল জলিল, ঢাকা থেকে আগত এবি লিংক এর সত্ত¡াধীকারী মোঃ শাকিল, মুক্তিযোদ্ধা গবেষক ও মুক্তিযুদ্ধ চলচিত্র পরিচালক মোঃ সারোয়ার ও সাংবাদিক শফিকুল ইসলাম রুম্মন।

উপহার পেয়ে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষন রায় আবেগে আপ্লুত হয়ে বলেন, শিক্ষা জীবন থেকে চাকুরী জীবনে এ পর্যন্ত প্রায় শ খানিক ক্রেস্ট ও অন্যান্য উপহার পেয়েছি কিন্তু আজ যে উপহার পেয়েছি তা আমার জীবনের শ্রেষ্ঠ উপহার। এ রকম মন মানসিকতার মানুষ এ সময় পাওয়া খুবই ভাগ্যমানের। সাংবাদিক বিকুল চক্রবর্তী বলেন, সাংবাদিকতার মতো মহান পেশায় কাজ করতে গিয়ে অনেক সময় অনেক বিপদ আপদ আসে যা সৃষ্টিকর্তা ছাড়া কেউ বলতে পারবেন না। ৯৫ ব্যাচের বন্ধু আমাকে সকল বিপদ আপদ থেকে রক্ষার জন্য বিপদ নাশিনী মূর্তি দিয়েছে তা অতি মূল্যবান যা আমার জীবনে আর কেউ আমাকে এমন উপহার দেয়নি। অন্যদের মধ্যে যাদের কৃষ্ণমূর্তি ও বিশ্বনবী (সাঃ) জীবনী উপহার দেয়া হয় তারা হলো পংকজ গোস্বামী, প্রভাংশু সরকার, শ্যামল আচার্য্য। আর মুসলমানদের মধ্যে যাদের জায়নামাজ, টুপি ও তসবী উপহার প্রদান করা হয় তারা হলো শ্রীমঙ্গল উপজেলার পোস্ট মাস্টার মোঃ আব্দুল মতিন, সাংবাদিক এম এ রকিব, মোঃ আব্দুল জলিল, মাধবপুরের বন্ধু মোঃ সিরাজ মিয়া ও সাংবাদিক শফিকুল ইসলাম রুম্মন।

এ সময় ৯৫ ব্যাচের সকল শিক্ষার্থীরা তার প্রশংসা করে বলেন, বেলায়েত মঞ্জুর মিজান যে কাজ করেছে তা বলে বুঝানো সম্ভবপর নয় সে একজন অসাধারণ প্রতিভাবান যার তুলনা সে নিজেই। এ দেশে তার মতো মানুষ পাওয়া খুবই কষ্ঠসাধ্য।

এর আগে ৯৫ ব্যাচের সকল শিক্ষার্থী বন্ধুদের নিয়ে দোয়া মাহফিলের ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে