রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শ্যামনগরে বিভিন্ন দুর্যোগে নিহত ও আহত পরিবারের মধ্যে আর্থিক সহায়তা

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি
  ১২ মার্চ ২০২৪, ১৯:১৫

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ হল রুমে পানিতে ডুবে, বিদ্যুৎ স্পৃষ্টে, সাপের কামড়ে মৃত্যু, অগ্নিকান্ডে, সড়ক দূর্ঘটনা এবং প্রাকৃতিক দুর্যোগে নিহত ও আহত ১৭টি পরিবারের মধ্যে ১ লক্ষ ৬৫ হাজার টাকার আর্থিক সহায়তা ও চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক ত্রাণ কার্য(নগদ) খাত হতে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আর্থিক সহায়তা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম আতাউল হক দোলন। প্রধান অতিথি বক্তব্যে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার নজিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান প্রভাষক সাঈদ উজ জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী জকির হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুল ইসলাম প্রমুখ।

একই অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী অফিসের আয়োজনে ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ২২০টি বেঞ্চ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি এস এম আতাউল হক দোলন।

অপরদিকে দুপুর ১২টায় উপজেলার পদ্মপুকুর ইউপির কামালকাটি গ্রামে কার্ত্তিক মন্ডল ও করুণা মন্ডলের আগুনে পুড়ে বসত ঘর ক্ষতি গ্রস্থ হওয়ার কারণে দুটি পরিবারের মধ্যে আর্থিক সহায়তা হিসাবে বার হাজার টাকার চেক ও চার ব্যান্ডেল টিন প্রদান করেন এমপি এস এম আতাউল হক দোলন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে