সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আগৈলঝাড়ায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি মামলার আসামী সহ তিনজন গ্রেফতার

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি
  ১৪ মার্চ ২০২৪, ১৬:৪৫

বরিশালের আগৈলঝাড়ায় সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী উপজেলার বাকাল গ্রামের হাবিবুল্লাহ ওরফে হাবিব মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

এছাড়াও পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত চেঙ্গুটিয়া, যবসেন গ্রামের দুই পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষণ ও পর্ণোগ্রাফি মামলার প্রধান আসামী হাবিবুল্লাহ ওরফে হাবিব মোল্লাকে (৫৫) বুধবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

হাবিবের বিরুদ্ধে পাশ্ববর্তী বাড়ির সপ্তম শ্রেণি পড়–য়া ছাত্রীকে গত ১ ফেব্রæয়ারি রাতে ঘরে একা পেয়ে ওই ছাত্রীর একটি অশ্লীল ভিডিও অন্য একজনের কাছে আছে বলে তা দেখানোর কথা বলে বাগানে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

ধর্ষণের ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষক হাবিবুল্লাহ ওরফে হাবিব মোল্লা (৫৫) এবং অজ্ঞাতনামা এক ব্যক্তিকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনসহ ২০১২ সালের পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করেছিলেন, নং-৩ (৫.২.২৪)। গ্রেফতারকৃত হাবিব পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে তদন্তকারী অফিসার জানিয়েছেন।

এদিকে একই রাতে উপজেলার চেঙ্গুটিয়া গ্রাম থেকে সিআর ১৩/৫৪ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সুন্দর আলী খানের ছেলে জলিল খানকে এসআই আবু ইউসুফ এবং যবসেন গ্রামের হাসানাত সরদারের স্ত্রী রুমা বেগমকে এসআই শফিউদ্দিন অভিযান চালিয়ে নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে