সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পাংশায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত 

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি
  ১৫ মার্চ ২০২৪, ১৮:৫৭

রাজবাড়ীর পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত ২০২৪ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদের সামনে থেকে র‌্যালী বের হয় র‌্যালী শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

”স্মার্ট বাংলাদেশ গড়ি ভোক্তার স্বার্থে কৃমিক বুদ্ধিমত্তা ব্যবহার করি” প্রতিপাদ্যকে সামনে রেখে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. এনামুল হক, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ তৌবুর রহমান প্রমুখ। এ সময় পাংশা বাজারের বিভিন্ন ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাফর সাদিক চৌধুরী বলেন- পবিত্র রমযান মাসে ভোক্তার অধিকার নিশ্চিত করাসহ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ও বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের অংশগ্রহণে ও তাদের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি, মতবিনিময় ও আলোচনা সভা আয়োজন করা হয়। আলোচনায় সরকারের আইন মেনে ও ভোক্তার অধিকার মাথায় রেখে সৎ ব্যবসা করার জন্য সকলকে আহবান জানানো হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে