সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ধুনটে নানীকে অচেতন করে নাতনীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ১

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ১৫ মার্চ ২০২৪, ১৯:৫০

বগুড়ার ধুনটে নানীকে জুস খাইয়ে অচেতন করে ঘরে ঢুকে নাতনীকে (১৬) ধর্ষণের চেষ্টা মামলায় খাইরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গ্রেফতারকৃত ওই আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত খাইরুল ইসলাম ধুনট সদর ইউনিয়নের মাঠপাড়া গ্রামের কমর উদ্দিনের ছেলে।

মামলাসূত্রে জানাগেছে, মাঠপাড়া গ্রামের জনৈক এক ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে গোপালগঞ্জে চাকুরি করে। সেই সুবাদে তাদের কিশোরী মেয়ে তার নানীর সঙ্গে ধুনটের মাঠপাড়া গ্রামে বাসবাস করে আসছে। এমতাবস্থায় ওই মেয়েটিকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে উত্যাক্ত করে আসছিল খাইরুল। গত ৩ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খায়রুল প্রাণ কোম্পানীর জুস ও চানাচুর নিয়ে ওই মেয়েটির বাড়িতে যায় এবং তাদের খোঁজখবর নিতে থাকে।

একপর্যায়ে মেয়েটির নানীকে চেতনা নাশক দ্রব্য মেশানো জুস খাওয়ায় খাইরুল। এর কিছুক্ষন পরই মেয়েটির নানী অজ্ঞান হয়ে বিছানায় পড়ে যায়। তখন মেয়েটি চিকিৎকার করার চেষ্টা করলে তার মুখ চেপে ধরে পাশের ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করতে থাকে। এসময় মেয়েটির গংরানীর শব্দ শুনে প্রতিবেশিরা এগিয়ে আসলে খাইরুল কৌশলে দৌড়ে পালিয়ে যায়। পরে মেয়েটির নানীকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় বৃহস্পতিবার মেয়েটির বাবা বাদী হয়ে খাইরুল সহ দুই জনকে আসামী করে ধুনট থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, এক কিশোরীকে ধর্ষণের চেষ্টা মামলায় অভিযুক্ত প্রধান আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে