সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চকরিয়া পৌরসভা যুবলীগের দুই নেতাকে কুপিয়ে জখম

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ১৬ মার্চ ২০২৪, ২০:৩৮
আপডেট  : ১৭ মার্চ ২০২৪, ১৮:৪৫

কক্সবাজারের চকরিয়ায় দুই যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করে হত্যা চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চকরিয়া পৌরশহরের ৪নম্বর ওয়ার্ডের ফায়ার সার্ভিস এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত হাসানগীর হোছাইন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড এলাকার মো. হোছাইনের ছেলে ও পৌর যুবলীগের সভাপতি, বেলাল উদ্দিন কামরান (২৮) ৮নং ওয়ার্ডের মাষ্টারপাড়ার নুর মোহাম্মদের ছেলে ও ওয়ার্ড যুবলীগ নেতা।

দুইজনের মাথা ও শরীরের বিভিন্ন অংশে দা ও কিরিছ দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা।

আহতদের পথচারী লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

যুবলীগ নেতা হাসানগীর হোছাইনের মেজ ভাই আলমগীর হোছাইন জানান, এদিন রাত সাড়ে ৯টার দিকে হাসানগীর হোছাইন ও বেলাল উদ্দিন সহ তারা মোটরসাইকেল নিয়ে ভরামুহুরীস্থ বাড়ি থেকে চিরিঙ্গা সদরে যাচ্ছিলেন। থানা রাস্তার মাথা সড়কের ফায়ার সার্ভিসের সামনে পৌঁছলে পূর্ব থেকে উৎপেতে থাকা চিহিৃত ৪-৫জন অস্ত্রধারী সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে। পরে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে। এসময় তাদের শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা সটকে পড়েন।

সম্প্রতি সোসাইটি বায়তুল মাওয়া জামে মসজিদের কমিটি নিয়ে প্রতিপক্ষের লোকজন হুমকি ধমকি দিয়ে আসছিলেন। এর আগেও চিহিৃত সন্ত্রাসীরা হাসানগীরকে হামলা করেছে। এবারও তারা হামলা চালিয়েছে বলে তিনি দাবী করেন।

এদিকে পৌর যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন ও বেলাল উদ্দিন কামরানকে হামলার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী ও যুবলীগ নেতাকর্মীরা বিক্ষোভে ফেটে পড়েন। তারা তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। তারা যুবলীগ নেতা হাসানগীর ও বেলাল উদ্দিনের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবী করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, চকরিয়া পৌরসভা যুবলীগ সভাপতি হাসানগীর হোছাইনসহ দুইজনকে কিছু চিহিৃত সন্ত্রাসী হামলা করেছে। ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতার করার জন্য পুলিশ তৎপরতায় রয়েছেন বলে জানান তিনি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে