সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মানিকছড়িতে কারিতাসের এ্যাডভোকেসী এন্ড নেটওয়ার্কিং ফোরামের সভা 

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ১৩:০৮

বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাসের সিপিপি পিএইপি-২ প্রকল্পের আওয়ায় খাগড়াছড়ির মানিকছড়িতে উপজেলা পর্যায়ে এ্যাডভোকেসী এন্ড নেটওয়ার্কিং ফোরামের সভায় অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টায় কারিতাসের উপজেলা অফিস কক্ষে ফোরামের সদস্য আপ্রুমা মারমার সঞ্চালনায় ও মংথুসে মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংস্থার বিভিন্ন সেবামূলক ও মানবিক কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযুদ্ধা শফিউল আলম চৌধুরী, রানী নিহার দেবি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাঈমুল হক, সনাতন সমাজ কল্যাণ পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক অমর কান্তি দত্ত নারী ইউপি সদস্য শাহানাজ পারভীন ও কারিতাসের মাঠ কর্মকর্তা মো. সোলায়মান।

এসময় বক্তারা বলেন, 'প্রান্তিক জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়নে কাজ করছে কারিতাস। হত-দরিদ্র, সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া সাধারন মানুষের জীবনমান উন্নয়ন নানা কর্মসূচি বাস্তবায়ন করছে সংস্থাটি। পাশাপাশি উপজেলা পর্যায়ে সরকারের বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠান এবং তাদের সেবা ও সুযোগ সুবিধা সম্পর্কে সাধারন মানুষকে অবগত করা ও এর অন্তর্ভুক্ত করণেও কাজ করছে কারিতাস'।

সভায় উপজেলা ফোরাম, কমিউনিটি কৃষি শিক্ষা কেন্দ্র, কার্বারী ও সুশীল সমাজের প্রতিনিধিসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে