রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গোবিন্দগঞ্জে ফেন্সিডিলসহ যুবক গ্রেফতার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ১৭:৫১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৫৩৯ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ী শাকিল ইসলাম (২০)। সে দিনাজপুরের কোতয়ালী উপজেলার কুসুম্বী এলাকার আব্দুস সামাদের ছেলে।

রবিবার র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার খলসী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কেউ একজন নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জ পৌরসভার খলসী এলাকা দিয়ে ঢাকার দিকে যাচ্ছে। এখবরে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব।

এসময় একটি মাহিন্দ্র পিকআপ ভ্যান তল্লাশী চালিয়ে গো-খাদ্যের বস্তার ভেতর থেকে ৫৩৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ শাকিল ইসলামকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার শাকিল সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার শাকিল দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স¦ীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে