সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ফেনী-১ আসনে ২০ হাজার পরিবারকে খাদ্যদ্রব্য ও ঈদ উপহার দিচ্ছে সুলতান আহম্মেদ ফাউন্ডেশন

ফেনী প্রতিনিধি
  ১৮ মার্চ ২০২৪, ১২:৫০

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ফেনীর সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের উদ্যোগে ফেনী-১ আসনের ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলায় ২০ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) দুপুরে ছাগলনাইয়া হাসপাতাল রোডের ডাকবাংলো ভবনের সামনে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিল্পপতি মিজানুর রহমান মজুমদার। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মোহাম্মদ মোস্তফা, ফেনী জেলা পরিষদ সদস্য কাজী ওমর ফারুক সহ অনেকে।

সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিল্পপতি মিজানুর রহমান মজুমদার বলেন, দীর্ঘদিন থেকে আমরা এ ফাউন্ডেশনের মাধ্যমে ফেনীর ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলায় নানা সামাজিক ও মানবিক কাজ চালিয়ে আসছি। এরই অংশ হিসেবে পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে ২০ হাজার পরিবারকে আমরা সহায়তা দিচ্ছি। সহায়তার মাঝে চাল, ডাল, তেল, চিনি, দুধ, ছোলা, খেসারি, সেমাই ও ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি রয়েছে বলে জানান তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে