সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

জাসদ নেতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোশারফ হোসেনের ইন্তেকাল

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৪, ১৪:৩৩

অত্যন্ত ভদ্র ও শান্ত স্বভাবের সদা হাস্যোজ্জ্বল মোশারফ হোসেন মোশা (৬৫) দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে সোমবার (১৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার (১৯মার্চ) সকালে পরশুরাম পাইলট হাইস্কুল মাঠে নামাজে জানাজা শেষে কোলাপাড়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মোশারফ হোসেন মোশা পরশুরাম উত্তর বাজার কোলাপাড়া গ্রামে মৃত মফিজুর রহমানের ছেলে।

মোশার স্ত্রী বাউরখুমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিলা আক্তার বলেন, সোমবার রাত সাড়ে আটটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

মোশারফ হোসেন মোশা দীর্ঘদিন ধরে পরশুরাম উপজেলা জাসদের সভাপতি এবং ফেনী জেলা জাসদের সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।

পরশুরাম বাজারের স্বনামধন্য মফিজুর রহমানের ছেলে মোশারফ হোসেন মোশা ব্যক্তি জীবনে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জাসদ নেতা মোশারফ হোসেন মোশার মৃত্যুতে তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-১ আসনের সাবেক সংসদ সদস্য শিরীন আখতার, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যা্ন খায়রুল বশর মজুমদার তপন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল শোক জানিয়েছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে