শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু’র জন্মদিনে উপহার সামগ্রী 

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৪, ১৬:৪৩

বঙ্গবন্ধু’র ১০৪ তম জন্মদিনে পৃথিবীতে আসা কিশোরগঞ্জের তের নবজাতক ও তাদের পরিবারকে উপহার সামগ্রী বিতরণ করেছে কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের ঘোনপাড়া গ্রামে এ সকল উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ১৭ মার্চ কিশোরগঞ্জ উপজেলায় যে ১৩ নবজাতক জন্মগ্রহণ করেছেন, সে সকল নবজাতক এবং ওই পরিবারদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণের সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা’র সাথে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রশিদুল ইসলাম বাবু, সদস্য সচিব আসাদুজ্জাদান চিলু, স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জ সদর ইউপির সভাপতি এনামুল হক প্রমুখ। এছাড়াও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রী প্যাকেটের গায়ে লেখা রয়েছে- আজ থেকে ১০৪ বছর আগে এমন দিনেই জন্ম নিয়েছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় শিশু দিবসের এই মাহেন্দ্রক্ষণে পৃথিবীর বুকে তোমার আগমন, স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের সংগ্রামে শক্তি জোগাবে এই প্রত্যাশায়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে