সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গাজীপুরে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেলে গজারী বনে

গাজীপুর প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৪, ০৯:২৬
-ফাইল ছবি

খেলাধুলার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার তিনদিন পর নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল গজারী বনে। মঙ্গলবার বিকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কাচিঘাটা এলাকার একটি গজারী বন থেকে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করেছে।

নিহত হলো গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিঘাটা টেঙ্গাবর গ্রামের মো. আকাশ মিয়ার ছেলে আরাফাত হোসেন (১১)। সে কাচিঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে লেখাপড়া করতো।

এলাকাবাসী ও পুলিশ জানায়, স্কুল শিক্ষার্থী আরাফাত হোসেন গত শনিবার বাড়ি থেকে বের হয়ে খেলাধুলা করতে যায়। রাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় তার পরিবার তাকে রাতে এলাকার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে। সারা রাত বাড়িতে না ফেরায় পরদিন তার পিতা কালিয়াকৈর থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন এবং তাকে সকল আত্নীয় স্বজনদের বাড়িতে খোঁজতে থাকে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে কাচিঘাটা টেঙ্গাবর এলাকার একটি গজারী বনে স্থানীয়রা পাতা কুড়াতে গিয়ে আরাফাতের লাশ পড়ে থাকতে দেখে। পরে তার বাড়িতে এবং পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ বিকাল ৫ টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

কালিয়াকৈর থানার পরিদর্শক (অপারেশন) যোবায়ের হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই শিশুর মুখে কাপড় দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুবৃত্তরা। লাশটি অর্ধগলিত ভাবে পাওয়া গেছে। তবে কারা বা কি কারনে তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে