সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ভৈরবের মেঘনায় ট্রলার ডুবে নারীর মৃত্যু, নিখোঁজ ৬

ভৈরব  প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ১১:১৯

ভৈরবে মেঘনা নদীতে ভ্রমণ তরী ডুবিতে একজন মহিলা নিহত, এক যুবক আহত ও পুলিশসহ ৬ জন নিখোঁজ রয়েছে। অজ্ঞাত নিহত মহিলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে এবং তোফাজ্জল হক (২২) নামের এক যুবককে আহত অবস্থায় ঢাকায় রেফার্ড করা হয়েছে বলে হাসপাতালের ডাক্তার জানান।

ঘটনাটি ঘটেছেশুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার সময় ভৈরবের মেঘনা নদীর রেলওয়ের দুই সেতুর সংলগ্ন এলাকায় ।

নিখোঁজের মধ্য যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলো ভৈরব হাইওয়ে থানার কনস্টেবল সোহেল (৩০) এবং তার স্ত্রী ও দুই সন্তান, আনিকা বেগম (২০)। আনিকার বাড়ী নরসিংদির বেলাব উপজেলার নারায়নপুর এলাকার দড়িগাঁও গ্রামে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, শুক্রবার বিকেল ৫ টার দিকে ভ্রমনকারী একটি ইন্জিনের নৌকা (যাকে ট্রলার বলা হয়) ১৫/২০ জন নারী পুরুষ নিয়ে ভ্রমণের জন্য মেঘনা নদীতে ঘূরতে যায়। কিছুক্ষণ পর বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ভোল্ডার ট্রলার ভ্রমণের নৌকাটিকে ধাক্কা দিলে ট্রলারটি উল্টে গিয়ে নদীতে ডুবে যায়। এসময় রুবা নামের এক ছাত্রী ও পুলিশ কনস্টেবলের ভাগ্নেসহ কয়েকজন সাঁতরিয়ে পাড়ে উঠলেও বাকীরা পানিতে ডুবে গিয়ে নিখোঁজ রয়েছে।

ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজু মিয়া জানান, ঘটনায় তার থানার কনস্টেবল সোহেলসহ ৬ জন নিখোঁজ রয়েছে। ঘটনার পর ফায়ার সার্ভিস ও নৌপুলিশ নদীতে ট্রলারটি উদ্ধারের জন্য চেষ্টা করছে। তবে অন্ধকার থাকায় কাজ করতে সমস্যা হচ্ছে বলে তিনি জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে