সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দৌলতদিয়া বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ১৯:০৯

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ মার্চ) দুপুর দেড়টার দিকে দৌলতদিয়া কাঁচাবাজার সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

নিহত আপতার মন্ডল (২৮) দৌলতদিয়া ইউনিয়নের শাহাদাত মেম্বার পাড়া এলাকার মো. সিদ্দিক মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত আপতার ও দুই-তিনজন সহযোগী মিলে বিআইডব্লিউটিএ’র একটি পরিত্যাক্ত লোহার বৈদ্যুতিক পিলার তুলতে গিয়ে পাশে থাকে পিডিপি'ও বৈদ্যুতিক লাইনের তারের ওপর লোহার পিলারটি পড়ে গিয়ে আপতার তৎক্ষনাৎ বিদ্যুৎস্পৃষ্টে মাটিতে পড়ে যায়।

আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার কওে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বিআইডব্লিউটিএ’র দৌলতদিয়া ঘাটের টেকনিক্যাল এ্যাসিস্টেন্ট মো. নাসিম হোসেন জানান, আপতারসহ কয়েকজন নিয়মিত বিআইডব্লিউটিএ’র লেবার হিসাবে কাজ করে।

আজ দুপুরে একটি লোহার বৈদ্যুতিক পিলার মাটি থেকে তুলতে গিয়ে পাশে থাকা পিডিপি'ও বৈদ্যুতিক তারের সাথে সংস্পর্শে তিনি বিদ্যুৎস্পৃষ্টে মাটিতে পরে যায়। পরে তাকে দ্রুত স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে।

এ বিষয়টি আমাদের উদ্ধর্তন কতৃপক্ষকে জানিয়েছি, তারা ঘটনাস্থলে এসেছেন।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। বিআইডবিøউটি’র পরিত্যাক্ত বৈদ্যুতিক খুটি তুলতে গিয়ে পাশে থাকা বৈদ্যুতিক তারের সাথে বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা ঘটে এ আপতার মন্ডলের মৃুত্যুহয়।

এ ঘটনায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ তাদের কাছে বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়ছে। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার একটি অপমৃত্যু মামলা করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে