সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শ্রীনগরে ঔষধ ও চশমা বিতরণ 

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৪, ১৪:৪০
ছবি-যায়যায়দিন

শ্রীনগরে বেসরকারি উন্নয়ন সংস্থা পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) এর উদ্যোগে সংস্থাটির শ্রীনগর শাখায় বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা, ওষুধ ও পাওয়ার চশমা বিতরণ কর্মসূচী করা হয়েছে।

রোববার সকাল ১০ টায় সংস্থাটির শ্রীনগর পুরাতন জিপ ষ্টান্ড সংলগ্ন এলাকার শাখায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপিএস সাইফুল ইসলাম, এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উক্ত শাখার ব্যবস্থাপক মো: শাঞ্জু মিয়া,জোনাল হিসাব রক্ষক মো: শাহ আলম,ডাঃ মোঃ মনিরুজ্জামান,প্রধান কার্যালয়ের প্রোগ্রাম ইনচার্জ (স্বাস্থ্য),ব্যবস্থাপক, মইদুল ইসলাম শাখা, পিএমকে এবং অন্যান্য কর্মকর্তাগণ। উক্ত, কর্মসূচি'তে চিকিৎসা সেবা প্রদান করেন মেডিসিন বিশেষজ্ঞ, ডাঃ মোঃ জিয়াউল হাসান,চক্ষু বিশেষজ্ঞ

ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন। কর্মসূচি তে উপস্থিত প্রধান অতিথির বক্তব্যে বলেন,সংস্থাটি ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাসহ বিভিন্ন জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। সংস্থাটি বাংলাদেশ সরকারের পাশাপাশি প্রান্তিক/কমিউনিটি পর্যায়ে অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণের লক্ষ্যে সংস্থার প্রধান নির্বাহী কামরুন নাহার এর বিশেষ উদ্যোগে সংস্থার সকল (৩২১ টি) শাখায় এই কর্মসূচি পালন হবে। তারই ধারাবাহিকতায় শাখায় বিনামূল্যে প্রাথমিক চিকিৎসাসহ ওষুধ ও পাওয়ার চশমা বিতরণ করা হয়।

এ কর্মসূচি'র মাধ্যমে বিনামূল্যে স্বাস্থ্যসেবা গ্রহণ করে আগত সেবাগ্রহণকারীরা সন্তোষ প্রকাশ করেন এবং সংস্থার কল্যাণ কামনা করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে