সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

চরভদ্রাসনে মহান স্বাধীনতা দিবস পালিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১২:৩০
চরভদ্রাসনে মহান স্বাধীনতা দিবস পালিত

ফরিদপুরের চরভদ্রাসনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার এ দিবসটি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী বাস্তবায়ন করে চরভদ্রাসন উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে সকাল নয়টার দিকে সদর ইউনিয়নের বিএস ডাঙ্গী গ্রামে অবস্থিত স্বাধীনতা ভাস্কর্যে পুস্পস্তবক অর্পন করা হয়। এতে অংশ নেন উপজেলা প্রশাসন, এমপি প্রতিনিধি, চরভদ্রাসন থানা, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজনৈতিক অঙ্গসংগঠন।

পরে চরভদ্রাসন সরকারী কলেজ মাঠে কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন, বীর মুক্তিযোদ্ধাধের সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া এ দিবস উপলক্ষে পূর্বে অনুষ্ঠিত চিত্রাংকন, কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পূরুস্কার বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ ফয়সল বিন করিম, সহকারী কমিশনার (ভূমি) শাহানাজ পারভীন বিথি, চরভদ্রাসন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল ওহাব, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ তোফাজ্জল হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাফিজুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন আক্তার, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আবুল কাশেম শিকদার, শাহজাহান খান প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে