সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নকলায় জালনোটসহ দুই যুবক গ্রেফতার

নকলা (শেরপুর) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৩:১৮

শেরপুরের নকলায় ১৯ হাজার টাকার জালনোটসহ দুই যুবকে গ্রেফতার করেছেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) মুক্তাগাছা-২। রোববার বিকেলে নকলা পৌরশহরের পুরাতন হলপট্রি এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের জানকিপুর এলাকার সোহেল মিয়ার পুত্র রাব্বানি ইসলাম রোহান (১৬) ও নেত্রকোনার আটপাড়া উপজেলার নোয়াপাড়া এলাকার শামিম খানের পুত্র মো: রাকিব খান (২৫)।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়া জানান, ময়মনসিংহের মুক্তাগাছার আর্মড পুলিশ ব্যাটালিয়নের অপস্ এন্ড ইন্টেলিজেন্স শাখার একটি আভিযানিক দল রোববার বিকেলে পৌরশহরের হল চত্তর এলাকায় অভিযান চালিয়ে রোহানকে গ্রেফতার করেন। এসময় তার কাছ থেকে ১হাজার টাকার ১৮টি ও ৫শ টাকার ২টি জালনোট জব্দ করা হয়। পরে রোহানকে জিজ্ঞাসাবাদে পর তার দেওয়া তথ্যমতে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলা থেকে রাকিবকে গ্রেফতার করেন। রোহান রাকিবের কাছ থেকে প্রতিটি ১হাজার টাকার জালনোট ২শ টাকা করে কিনে এনে বিভিন্ন জায়গাতে বিক্রি করতেন। সোমবারে এপিবিএনের এসআই রবিউল আওয়াল বাদী হয়ে নকলা থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (ক) ধারায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে