রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন: এমপি সনি

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৬:৫২

ফটিকছড়িতে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ২৫ জন ব্যক্তিকে ৫০হাজার টাকা করে ১২লাখ ৫০হাজার টাকার আর্থিক অনুদানের বিতরণ করা হয়েছে। এসময় ৮ জন ভিক্ষুককে ৮ টি ভ্যান গাড়ি প্রদান করা হয়।

২৬ মার্চ (মঙ্গলবার) সকালে উপজেলা পরিষদে এসব কর্মসূচি প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ির সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি এমপি। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সহজে মানুষ সরকারি সকল সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দারিদ্র মানুষের মুখে হাসি ফোঁটানোর জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ অনেক এগিয়ে গেছে। পদ্মাসেতু, কর্নফুলি টানেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র ও মেট্রোরেল তারই উদাহরণ। এই সরকার মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা, প্রতিবন্ধী, বয়স্ক ও মাতৃত্বকালীনসহ সকল ভাতার পরিমাণ বৃদ্ধি করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোজাম্মেল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জেবুন্নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এড.সালামত উল্লাহ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেজবাহ উদ্দিন, ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভার মেয়র লায়ন এ কে জাহেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম মুহুরী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রাজীব আচার্য, মুক্তিযোদ্ধা খায়রুল বশর প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে