সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মহান স্বাধীনতা দিবসে মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৯:৫৩

২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সূর্যোদয়ের সাথে সাথে শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, পুলিশ, আওয়ামীলীগ, বীর মুক্তিযোদ্ধা কমান্ড, শিক্ষাপ্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন। পরে সকাল ৮টায় স্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ানো ও কুচকাওয়াজ পরিদর্শন শেষে আনুষ্ঠানিক সালাম গ্রহনের মধ্য দিয়ে শুরু হয় স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা। ক্রীড়ানুুষ্ঠান ও পুরস্কার বিতরণ শেষে সকাল ১১টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সংবর্ধনা।

এসময় অতিথিরা উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও নিহত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের হাতে লাল গোলাপ ও রজনীগন্ধার স্টিক এবং লাল,সবুজের উত্তরীয় পরিয়ে তাঁদের অভিনন্দন জানান। সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) শাহীনা নাছরিন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, অবসরপ্রাপ্ত শিক্ষক মো. আতিউল ইসলাম। বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. আলী হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. শফিউল আলম চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল উদ্দিন প্রমূখ। অতিথিদের বক্তব্য শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত ও বীর মুক্তিযোদ্ধাদের হাতে উপহার সামগ্রী তুলে দেওয়ার মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান শেষ হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে