রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দামুড়হুদায় ১২ লাখ টাকাসহ কষ্টিপাথর কেনাবেচা সিন্ডিকেট ৬ সদস্য বিজি্বির হাতে আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ১৬:৩১

দেশের বিভিন্ন জেলার কষ্টিপাথর কেনাবেচা সিন্ডিকেটের ৬ সদস্যকে ১২ লাখ টাকা, একটি মাইক্রোবাস ও বেশ কয়েকটি মোবাইল সহ চুয়াডাঙ্গা বিজিবি-৬ টহলদল দামুড়হুদা দর্শনার আঞ্চলিক সড়ক থেকে আটক করেছে। মঙ্গলবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয। চুয়াডাঙ্গা বিজিবি-৬ পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান আজ বুধবার দুপুরে ৬ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা দর্শনা থানার সাব ইন্সপেক্টর মোঃ টিপু সুলতান জানান কুষ্টিয়া মিরপুরের তরিকুল ইসলাম (৪৫) কুষ্টিয়া সদরের কামরুজ্জামান লিটন (৫২) ফরিদ হোসেন (৫৭)শহিদুল ইসলাম(৫৮)শৈলকুপার মনির হোসেন ও ফেনি জেলার রতন সাহা (৫০) মাইক্রোবাস নিয়ে ঐদিন সন্ধার পর দর্শনা এলাকায় কষ্টিপাথরের মুর্তি কেনার জন্য আসেন পরে বিজিবির হাতে আটক হয় তারা।

চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়ন বিজিবির টহলদলের কমান্ডার হাবিলদার মন্টু জানান গোপন সংবাদ পেয়ে তাদেরকে দর্শনা থানার দোস্তগ্রাম -জয়রামপুর গ্রামের আন্চলিক সড়কের মাঝামাঝি মাইক্রোবাস থামিয়ে তল্লাসি করেন।গাড়িতে অন্যান্য মালামাল না পাওয়ায় তাদেরকে ১২ লাখ টাকা ৬টি মোবাইল ও মাইক্রোবাস সহ ৬ জনকে মঙ্গলবার রাত ৯টার দিকে দর্শনা থানায় সোপর্দ করেন।

দর্শনা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান আটককৃতদের বিরুদ্ধে কষ্টিপাথরের মুর্তি কেনার অভিযোগ পাওয়া গেলেও গাড়িতে টাকা ছাড়া অবৈধ কিছু পাওয়া যায়নি এ কারনে ৫৪ ধারায় কোটে চালান করে তদন্তেতে কাজ শুরু করা হয়েছে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পি এস সি আজ বুধবার জানান আটককৃতদের কাছে নগদ ১২লক্ষ টাকা ও কয়েকটি মোবাইল ফোন পাওয়া গেছে। তাদেরকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে